Market Status: Open
  Sunday, 19 May '24
   11:56:15 (BST)

০৬ মার্চ,202৪, ঢাকা:

আজ সিএসইতে এশিয়াটিক ল্যাবরেটরিজ লিমিটেডের লেনদেন শুরু হয়েছে । এ উপলক্ষ্যে চিটাগাং স্টক এক্সচেঞ্জ পিএলসি(সিএসই) তার ঢাকাস্থ অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে । এতে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক  জনাব এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ এশিয়াটিক ল্যাবরেটরিজ লিমিটেডের সম্মানিত অতিথিবৃন্দকে স্বাগত জানান । স্বাগত বক্তব্যে তিনি বলেন - পুঁজিবাজারে সাম্প্রতিক সময়ে ফার্মাসিউটিক্যালস কোম্পানিগুলোর লিস্টেড হওয়ার আগ্রহ বেশ প্রশংসনীয় । ইতিমধ্যে বেশ  কিছু ফার্মাসিউটিক্যালস কোম্পানি পুঁজিবাজারে রয়েছে । করোনা পরবর্তী সময়ে ফার্মাসিউটিক্যালস কোম্পানিগুলোর প্রতি মানুষের প্রত্যাশা আরও বেড়ে গেছে। তাই আমরা প্রত্যাশা করবো এশিয়াটিক ল্যাবরেটরিজ বিনিয়োগকারীদের বিশ্বস্ততা ও আস্থার প্রতিষ্ঠানে পরিণত হবে এবং তাদের নতুন নতুন উদ্ভাবনী মানুষের স্বাস্থ্যসেবায় আরও কার্যকরী ভূমিকা রাখবে । আজকের লেনদেনের মাধ্যমে তাদের শুভ সুচনার পর থেকে সামনের পথচলায় শেয়ারবাজারের গতি বৃদ্ধিতে সবসময় সহায়ক ভূমিকা রাখবে । সফলভাবে লিস্টিং প্রক্রিয়া সম্পন্ন করে পুঁজিবাজারে আসার জন্য তিনি এশিয়াটিক ল্যাবরেটরিজ-এর ব্যবস্থাপনা  পর্ষদকে অভিনন্দন জানান ।

এশিয়াটিক ল্যাবরেটরিজ-এর ব্যবস্থপনা পরিচালক জনাব মনির আহমেদ বলেন , আমরা পুঁজিবাজার এবং এর বিনিয়োগকারীদের আস্থা ও বিশ্বস্ততা অর্জনের ব্যাপারে যথেষ্ট সতর্ক এবং তা আরও উত্তরোত্তর বাড়ানোর জন্য কাজ করবো । বিনিয়োগকারী স্বার্থ সংরক্ষণে আমরা স্টক এক্সচেঞ্জ এবং রেগুলেটর এর সাথে সমন্বিতভাবে কাজ করতে আগ্রহী ।

 উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এশিয়াটিক ল্যাবরেটরিজ-এর পরিচালক জনাব মাকসুদ আহমেদ, কোম্পানি সেক্রেটারি জনাব ইশতিয়াক আহমেদ, চিফ ফিনান্সিয়াল অফিসার জনাব জয়ন্ত কুমার বিশ্বাস, শাহজালাল ইকুইটি ম্যানেজমেন্ট লি এর চিফ এক্সিকিউটিভ অফিসার, জনাব মোঃ আলমগির হোসেইন, সিএসইর জেনারেল ম্যানেজার, জনাব মোঃ গোলাম ফারুক, সিএসইর চীফ রেগুলেটরি অফিসার, জনাব মোহাম্মদ মাহাদি হাসান, সিএফএ, ডেপুটি জেনারেল ম্যানেজার, জনাব হাসনাইন বারী এবং এশিয়াটিক ল্যাবরেটরিজ ও সিএসইর অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

 

 

বিস্তারিত জানতে

তানিয়া

সিএসই-পিঅ্যান্ডসিআর,

এক্সচেঞ্জ ব্রেন্ডিং ডিপার্টমেন্ট

ফোন-০১৭৬০৭৪৫৭৩৬ 

 

| March 06, 2024 |