Market Status: Closed
  Sunday, 06 Dec '20
   04:33:36 (BST)

  • Press Release
  • Events
  • Publications
  • চিটাগাং স্টক এক্সচেঞ্জ লি: কর্তৃক চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশনকে ” ডায়ালাইসিস মেশিন প্রদান

     

    ২১ জুলাই, ২০২০, চট্টগ্রাম:

    বাংলাদেশের একটি স্বনামধন্য প্রতিষ্ঠান চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন। প্রতিষ্ঠাকালীন সময় থেকে এই যাবত এই প্রতিষ্ঠান জনগনের সেবায় কাজ করে আসছে। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এই প্রতিষ্ঠানের চিকিৎসা সেবার কাজকে আরও ফলপ্রসূ করার লক্ষ্যে বিশেষ করে দু:স্থ রোগীদের সেবার জন্য দুটি (০২) ডায়ালাইসিস মেশিন প্রদান করেছে। আজ সিএসই তার চট্টগ্রামসস্থ প্রধান কার্যালয়ে উক্ত মেশিন দুটি প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে সিএসই এর বোর্ড সদস্যগণ অংশগ্রহন করেন । এই মানবিক কার্যক্রমের অংশীদার হতে পেরে চট্টগ্রাম স্টক একচেঞ্জ গর্বিত ও আনন্দিত।

    এখানে উল্লেখ্য যে, এর আগে ২০১৪ সালেও সিএসই উক্ত প্রতিষ্ঠানের জন্য অনুরুপ দুটি (০২) ডায়ালাইসিস মেশিন প্রদান করেছিল।

    উক্ত অনুষ্ঠানে সিএসই এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মামুন-উর-রশিদ চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর ভাইস প্রেসিডেন্ট প্রোফ. ড. ইমরান বিন ইউনুস মেশিন দুটি (০২) প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। সিএসই এর চেয়ারম্যান জনাব আসিফ ইব্রাহীম, চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট ড. মইনুল ইসলাম মাহমুদকে আশ্বস্থ করেন যে ”সিএসই সবসময় চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর সাথে থাকবে

    এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর জেনারেল সেক্রেটারী প্রোফ. ড. এম এ কাসেম, জয়েন্ট জেনারেল সেক্রেটারী জনাব এমদাদুল আজিজ চেীধুরী, ইসি মেম্বার জনাব মোহাম্মদ শাহজাহান, ইসি মেম্বার জনাব মাহফুজুল হক, ইসি মেম্বার জনাব ওমর আলি ফয়সাল, ইসি মেম্বার জনাব শাহ আলম বাবুল, সিএসই এর চীফ রেগুলেটরী অফিসার মো: শামসুর রহমান এবং সিএসই এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগন ।

     এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে আরো অংশগ্রহণ করেন চট্টগ্রাম কিডনী ফাউন্ডেশন এর প্রেসিডেন্ট ড. মইনুল ইসলাম মাহমুদ,সিএসই এর চেয়ারম্যান জনাব আসিফ ইব্রাহীম , পরিচালক প্রোফ. এস এম সালামত উল্লাহ ভূইঁয়া, জনাব এম এ মালেক, মেজর (অব.) এমদাদুল ইসলাম এবং জনাব শাহজাদা মাহমুদ চেীধুরী ।

     

    বিস্তারিত জানতে 

    তানিয়া 

    সিএসই - পিআর

     

    | July 21, 2020 |