Market Status: Closed
  Friday, 12 Jul '24
   18:40:20 (BST)

৩০ এপ্রিল, ২০২৪, ঢাকাঃ

আজ চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ পিএলসি এর বোর্ড-এর সম্মানিত সদস্যবৃন্দ বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন-এর চেয়ারম্যান অধাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামকে ফুলেল অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, অধাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন-এর চেয়ারম্যান পদে দ্বিতীয় বারের মতো নিয়োগপ্রাপ্ত হওয়ায় এই অভিনন্দন জানানো হয় ।

এ সময় সিএসই-র সম্মানিত চেয়ারম্যান আসিফ ইব্রাহিম, পরিচালক আব্দুল হালিম চৌধুরী, ডঃ রেজওয়ানুল হক খান, ইশতার মহল, মেজর(অবঃ)এমদাদুল ইসলাম, মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরী এবং মোঃ রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন৷

অভিনন্দন বার্তায় সিএসই-র চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বলেন, আপনি বিএসইসির নেতৃত্বে আশার পর থেকে বাজার উন্নয়ন এবং বিনিয়োগকারীদের স্বার্থ রক্ষা ও সিকিউরিটিজ মার্কেটের উন্নয়ন এর জন্য যে প্রচেষ্টা চালিয়েছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। আমরা বিশ্বাস করি, আপনার যোগ্য নেতৃত্তে পুঁজিবাজার একটি নতুন উচ্চতায় উন্নীত হবে। জনাব ইব্রাহিম কমোডিটি এক্সচেঞ্জ প্রতিষ্ঠাসহ এবং চলমান উন্নয়ন প্রকল্পে কমিশন ও সিএসই-র একসাথে কাজ করার আশা ব্যক্ত করেন।

 

বিস্তারিত জানতে

তানিয়া

এসও-পি এন্ড সিআর,

এক্সচেঞ্জ ব্র্যান্ডিং ডিপার্টমেন্ট

সিএসই

ফোন-০১৭৬০৭৪৫৭৩৬

 

| April 30, 2024 |