Market Status: Closed
  Thursday, 03 Dec '20
   03:42:31 (BST)

  • Press Release
  • Events
  • Publications
  • চিটাগাং স্টক এক্সচেঞ্জ লি: কর্তৃক ”চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতাল” কে ”হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার”মেশিন প্রদান

    ২৪ আগষ্ট, ২০২০, চট্টগ্রাম:

    চট্টগ্রামে অবস্থিত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতাল দুটি স্বনামধন্য প্রতিষ্ঠান  প্রতিষ্ঠাকালীন সময় থেকে এই যাবৎ প্রতিষ্ঠানগুলো জনগনের সেবায় কাজ করে আসছে। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এই হাসপাতালগুলোর চিকিৎসা সেবার কাজকে আরও ফলপ্রসূ করার লক্ষ্যে রোগীদের সেবার জন্য ”হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন প্রদান করেছে।

    আজ সিএসই তার চট্টগ্রামসস্থ প্রধান কার্যালয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালকে ০৫টি ”হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন এবং চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতালকে ০১টি ”হাই ফ্লো হিটেট রেস্পিরেটোরি হিউমিডিফাইয়ার” মেশিন প্রদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে। এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে সিএসই এর বোর্ড সদস্যগণ অংশগ্রহন করেন । এই মানবিক কার্যক্রমের অংশীদার হতে পেরে চট্টগ্রাম স্টক একচেঞ্জ গর্বিত ও আনন্দিত।

    দুটি পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সিএসই এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মামুন-উর-রশিদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এর অ্যাসিসট্যান্ট ডিরেক্টর ড: রাজিব পালিত-কে  এবং চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতাল  এর জেনারেল সেক্রেটারী প্রো: জাহাঙ্গীর চেীধুরী কে মেশিন হস্তান্তরের মাধ্যমে আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। সিএসই এর চেয়ারম্যান জনাব আসিফ ইব্রাহীম বলেন, ” সিএসই তার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অতীতেও যেমন আপনাদের পাশে ছিল ,এখনও  আছে এবং ভবিষ্যতেও থাকবে।”

    এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম ডায়াবেটিক জেনারেল হাসপাতাল এর ইসি মেম্বার জনাব রাকিবুল ইসলাম, সিএসই এর চীফ রেগুলেটরী অফিসার মো: শামসুর রহমান, জেনারেল ম্যানেজার জনাব গোলাম ফারুক এবং সিএসই এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগন ।

    এতে অনলাইন মিটিং ব্যবস্থা (জুম) এর মাধ্যমে আরো অংশগ্রহণ করেন সিএসই এর চেয়ারম্যান জনাব আসিফ ইব্রাহীম , পরিচালক সোহেল মোহাম্মদ শাকুর, পরিচালক , জনাব মো: লিয়াকত হোসেন চেীধুরী,এফসিএ,এফসিএমএ এবং জনাব শাহজাদা মাহমুদ চেীধুরী ।

    বিস্তারিত জানতে 

    তানিয়া 

    সিএসই - পিআর

     

    | August 25, 2020 |